কলেজে পড়াতে গিয়ে বাংলা চটি 8 taranathtantrik Bangla Choti Golpo

         কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি 8 


কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি 7

ওদের অত্যাচার বন্ধ হওয়ার পর আমি আবার ল্যাব এ বসা শুরু করে দিয়েছিলাম।একেকটা দিন যেত আর মনে হতো যেন সত্যি করেই এবার মুক্তি পেলাম।জীবন এ আগে কি করবো সেটা নিয়েও ভাবনা চিন্তা শুরু করে দিলাম, চিরকাল তো এখানে থাকা যাবে না, পড়াশুনো আরো বেশি করে এবার ভালো জায়গায় যেতে হবে এসব। (bd new choti, choti collection, New Xosip Choti Golpo)


আর ভুল করেও সোশ্যাল মিডিয়া তে যেতাম না, ওখান থেকেই যত বিপদের সূত্রপাত। কিন্তু আমার ভুল ভাঙলো সপ্তাহ দুয়েক পর। সেদিন কোনো কারনে লাঞ্চ এর পর স্টুডেন্ট দের ছুটি হয়ে গেছিল তবে টিচার রা ছিল , আমি ল্যাব এ খাতা দেখছিলাম।

হটাৎ শুনলাম আসছি ম্যাম। দেখি জনা ছয়েক ছেলে দাঁড়িয়ে আছে দরজার সামনে। আমি বললাম এসো, দেখি এরা সেই গ্যাং এর আট জনের মধ্যে 6 জন।রজত আর নীলাদ্রি নেই।জানিনা কেন আমার বুক টা আশঙ্কায় কেঁপে উঠলো।

দরজার কাছে দুজন দাঁড়ালো।পল্লব আর সন্তু আমার কাছে এগিয়ে এসে বললো কি ম্যাম! রজত আর নীলাদ্রি কে সব মধু খাওয়াচ্ছেন আমরা কি বানের জলে ভেসে এসেছি? আমার মাথায় যেন বজ্রপাত হলো, কিন্তু তবু নিজেকে সামলে ঝাঁঝিয়ে উঠে বললাম ভদ্র ভাবে কথা বলতে শেখো আগে, আর দরকার না থাকলে এখনই এখন থেকে চলে যাও নয়তো আমি লোক ডাকবো।

 পল্লব হেসে বললো লোক ডাকবেন বেশ ডাকুন, সবাই মিলে এটা দেখবো,বলে নিজের মোবাইলে একটা ভিডিও চালিয়ে দিল। ভিডিও টা দেখে আমার চোখের সামনে বিশ্ব ব্রমহান্ড দুলে গেল।

পরিষ্কার দেখা যাচ্ছে আমি নীলাদ্রির চোদন খাচ্ছি আর চিৎকার করছি চোদ আমাকে চোদ। আমার চোখ দিয়ে জল পড়তে লাগলো।ওরা ফাঁক বুঝে আমাকে চোদার ভিডিও করে রেখেছে আমি বুঝতেও পারিনি।নিজের উপর রাগ হচ্ছিল।কি ভাবে এই চক্রব্যূহ তে ফেঁসে গেলাম সব আমার দোষে। 

পল্লব বললো ম্যাম এরম আরো অনেক আছে, দেখবেন নাকি? আমি কাঁদতে কাঁদতে মাথা নাড়ালাম।ধরা গলায় বললাম কি চাও তোমরা? সে বলল রজত আর নীলাদ্রি কে যা দিয়েছেন সেটাই আমাদের চাই। আমি বললাম তা হয় না,প্লিজ আমাকে ছেড়ে দাও!

 পল্লব এবার করা গলায় বলল দেখুন ম্যাম ভালো ভাবে বলছি, রাজি হয়ে যান নয়তো পর্ন সাইট এ আপনার ভিডিও উপলোড হয়ে যাবে আর বিদেশে থাকা কাউকে দিয়ে করাবো যাতে পুলিশ ও আমাদের কিছু না করতে পারে।তারপর আপনার কি হবে ভেবে দেখুন। 

আমার বুদ্ধি সব লোপ পেয়ে গেল,কিছু বুঝতে না পেরে আমি মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলাম। আমার চুপ থাকা কে সম্মতি মনে করে ওরা ধীরে ধীরে আমার কাছে এগিয়ে এলো। পল্লব এসে আমার আঁচল টা ফেলে দিলো, আমার বাধা দেয়ার ক্ষমতা নেই আর। 

রাজীব এসে blouse এর উপর দিয়ে দুধ টিপতে থাকলো। একে একে ওরা এসে আমার শরীর থেকে পোশাক গুলো খুলে পুরো উলঙ্গ করে দিলো। একজ9ন কে দরজায় পাহারায় দাঁড়াতে বলে পল্লব এসে আমাকে টেবিলে এ হাত রেখে ঝুকে দার করালো, তারপর দুবার আমার গুদে আঙ্গুল ঢুকিয়ে দেখলো।

শেষে নিজের বাঁড়া টা গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগল আমাকে, কিছুক্ষন পরেই মাল ফেলে দিলো গুদে, এরপর সন্তু তারপর একে একে সবাই চুদলো আমায়, মাঝে মেখে কেউ এসে মুখে বাঁড়া ভরে মাল ফেলে গেছে, আমি যেন একটা ঘোরের মধ্যে ছিলাম।কিছুই বুঝতে পারিনি।

যখন ওরা গেল তখন আর আমার দাঁড়িয়ে থাকার ক্ষমতা নেই।সারা গায়ে ব্যাথা, কোনো রকমে chair এ বসে পড়লাম। গুদ বেয়ে বীর্যের ধরা দুই থাই কে ভিজিয়ে দিচ্ছে 

পরবর্তী অংশ:

কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি 9

(সমস্ত বাংলা চটি গল্পের আপডেট পেতে ফলো করুন আমাদের টেলিগ্রাম চ্যানেল: https://t.me/bangla_choti_golpo_new)

Post a Comment

Previous Post Next Post
close