বাড়িতে চোদন সুখ - 10 Barite Chodon Sukh

 


                               বাড়িতে চোদন সুখ - 10

দিদি আমাকে ধীরে করে বলল, “ওহ! বাবলু………” আমি আবার দিদি কে আসতে করে জিজ্ঞেস করলাম, “দিদি, আমি কি তোমাকে চুমু খেতে পারি?” দিদি আমাকে কিছু বলল না আর নিজের মাথাটা আমার কাঁধে রেখে নিজের চোখ দুটো বন্ধ করে নিলো।


 আমি দিদির মুখটা আমার হাত নিয়ে আমার দিকে করলাম তো দিদি একবার চোখটা খুলে আমার দিকে তাকলো আর আবার চোখ দুটো বন্ধ করে নিলো। আমি এতখন দিদিকে জড়িয়ে বসে বসে বেশ গরম হয়ে গিয়েছিলাম আর আমি আমার ঠোঁট দিদির ঠোঁটের ঊপর রেখে দিলাম। 

ওহ! ভগবান, দিদির ঠোঁট দুটো খুব রসালো আর গরম ছিলো। যেই আমার ঠোঁট দিদির ঠোঁটে ছুঁলো দিদির গলা থেকে একটা অস্পস্ট আওয়াজ বেড়ুলো। আমি দিদি কে খানিক খন ধরে চুমু খেতে লাগলাম। চুমু খেতে খেতে আমি আরও গরম হয়ে গেলাম আর বুঝতে পারলাম যে দিদিও বেশ গরম হয়ে গেছে। 

দিদি আমার ডান দিকে বসে ছিলো আর আমি আমার একটা হাত দিয়ে দিদির বাম দিকের মাইটা ধরে টিপতে লাগলাম। আমি এখানে খুব আরাম করে দিদির মাই টিপছিলাম কারণ এখানে মায়ের কোনো ভয় ছিলো না। আমি খানিকখন দিদির মাই দিদির কাপড়ের ঊপর থেকে টিপলাম তারপর আমার একটা হাত দিদির টপের ভেতরে নিয়ে গেলাম আর দিদির ব্রায়ের ঊপর থেকে মাই টিপতে লাগলাম।

 টপের ভেতর হাত ঢুকিয়ে মাই টিপতে আমার একটু অসুবিধে হচ্ছিলো তাই আমি টপের ভেতর থেকে হাত বেড় করে দিদি টপটা কোমরের কাছ থেকে আস্তে আস্তে ঊপরে ওঠাতে লাগলাম। টপটা বুক অব্দি তুলে আমি আবার দিদির দুটো মাই আমার দু হাতের মুঠোতে নিয়ে টিপতে লাগলাম। 

দিদি আমাকে আটকাচ্ছিল আর আমি কিছু না শুনে দিদির মাই দুটো জোরে জোরে ব্রায়ের ঊপর থেকে টিপতে থাকলম। দিদির মুখ থেকে খালি অস্পস্ঠ আওয়াজ বেরুচ্ছিলো। আমি আমার হাতটা দিদির পিঠে নিয়ে গেলাম আর ব্রায়ের হুকটা খুলতে লাগলাম। যেই আমি ব্রায়ের হুকটা খুলে দিলাম তো ব্রাটা মাই থেকে ঝুলে পড়লো।

 দিদি এখনো আমাকে কিছু বলছিলো না। আমি হাত দুটো আবার আগে নিয়ে এসে ব্রাটা দিদির মাইয়ের ঊপর থেকে সরিয়ে দিয়ে মাই দুটো নেঙ্গটো করে দিলাম। এইবার আমি প্রথম বার দিদির খোলা মাইতে হাত লাগালাম। যেই আমি দিদির খোলা মাইতে হাত লাগলাম তো দিদি একবার কেঁপে উঠলো আর আমার হাত দুটো নিজের মাইয়ের ঊপর চেপে ধরলো। 

আমি এতখনে খুব গরম হয়ে গিয়েছিলাম আর আমার ল্যাওড়াটা খাড়া হয়ে গিয়েছিলো। আমি এত গরম খেয়ে গিয়েছিলাম যে আমার মাথা কাজ করছিলো না আর আমি ভাবছিল্লাম যে দিদির সামনে বসে বসে আমার ল্যাওড়াটা প্যান্ট থেকে বেড় করে ল্যাওড়াটা খীঁছে দি। 

কিন্তু আমি এখন এখানে ল্যাওড়া খেঁচতে পারি না। আমি তাই দিদি খোলা মাই দুটো মুঠো করে ধরে জোরে জোরে টিপতে লাগলাম আর কছলাতে লাগলাম। কখন কখন আমি নিপল গুলো আমার আঙ্গুলে মধ্যে নিয়ে নিপল গুলো চটকাচ্ছিলাম। নিপল গুলো এতখন টেপা টিপি তে শক্ত হয়ে দাঁড়িয়ে ছিলো। নিপল টেপাতে দিদি ছট্‌ফট্ করে উঠছিলো।

 আমি আরও খনিখন দিদির খোলা মাই দুটো চটকানোর পর মুখটা নীচে নিয়ে দিদির একটা মাইয়ের বোঁটাটা নিজের মুখে ভরে নিলাম আর নিপলটা চুষতে লাগলাম। দিদি এখনো চোখ বন্ধ করে আমার হাত দিয়ে নিজের মাই টেপাচ্ছিলো। যখন আমার মুখটা দিদি মাইয়ের বোঁটায় গিয়ে লাগলো তো দিদি একবার আমার দিকে চোখ খুলে তাকালো আর দেখলো যে আমি তার নিপল মুখে নিয়ে চুষছি। 

এই দেখে দিদি আরও গরম খেয়ে গেলো। এইবার দিদি জোরে জোরে শাঁস নিতে লাগলো আর তার পুরো শরীরটা নাড়াতে লাগলো। দিদি আমার দুটো হাত জোড় করে ধরে নিলো। আমি তখন দিদির দুটো মাই একের পর একটা চুষতে থাকলম। 

এইবার দিদির শরীরটা আরও জোরে জোরে নাড়তে লাগলো আর গলা দিয়ে নানা রকমের আওয়াজ বেড় করতে লাগলো। আবার দিদি হঠাত আমাকে জোড় করে জড়িয়ে ধরলো আর খানিক পর একেবারে শান্ত হয়ে গেলো।আমার মুখটা তো নীচের দিকে ছিলো মাই চোষার জন্য তখন একটা অন্য রকমের সুন্দর গন্ধ আমার নাকে পেলাম। 

আমি বুঝতে পারলাম যে দিদি গুদের জল খোসিয়েছে। আমি ভাবতে লাগলাম, ওহ মাই গড! ওহ মাই গড! আমি দিদির মাই দুটো টিপে চটকে আর চুসে চুসে গুদের জল খসালাম? আমি আমার হাতটা মাই থেকে উঠিয়ে দিদির হাত দুটো ধরে আল্ত করে টিপে দিলাম আর তাতে চুমু খেলাম। ফের আমি আমার হাতটা দিদির পেটের ঊপর রেখে ধীরে ধীরে বলতে লাগলাম আর ধীরে ধীর স্কার্টের এলাস্টিকের ঊপর নিয়ে গেলাম। 

(পরবর্তী পর্ব:বাড়িতে চোদন সুখ - 11)

(বাংলা চটি গল্প পড়তে আমাদের এই টেলিগ্রাম চ্যানেল এ জয়েন করো:

https://t.me/bangla_choti_golpo_new)

Post a Comment

Previous Post Next Post
close