কলেজে পড়াতে গিয়ে বাংলা চটি - 2 - taranathtantrik - Bangla Panu Golpo

       কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি - 2 -  taranathtantrik

(কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি গল্প - 1 )

ধীরে ধীরে এই নতুন জীবন ভালো লাগতে লাগলো। গত 6 মাসে যে যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছিলাম সেটা ধীরে ধীরে সয়ে আসছিল। পড়াতে খারাপ লাগছিলো না সেই সাথে যথেষ্ট attention পাচ্ছিলাম স্টুডেন্ট দের থেকে সে যেরকম ই attention হোক না কেন। নিজের প্রতি কনফিডেন্স টাই হারিয়ে ফেলেছিলাম সেটাও ফিরে পাচ্ছিলাম, যে আমি একেবারে ফেলনা নয়।


পরিশ্রম করলে আমিও সফল হতে পারি জীবনে। শুধু এত কিছুর মাঝে একটাই কাঁটা। আরো দুটো সম্বন্ধ এসেছিলো দুটোই নাকচ হয়ে গেছে, শেষের টা আজকে জানিয়ে দিয়েছে যে তাদের মেয়ে পছন্দ নয়। মা এসে তার জন্য বেশ কিছু কথা শুনিয়ে গেল। এমন নয় যে আমি বিয়ে এখনই করতে চাই কিন্তু এই অপমান গুলোও মেনে নেয়া যায় না। 


কি নেই আমার মধ্যে যে আমাকে এদের পছন্দ হচ্ছে না। মাথাটা গরম হয়েই ছিল। রাত্রে পড়া,নোট বানিয়ে বিছানা করছি টুংটুং করে wahtsapp ঢুকলো। দেখি রজত লিখেছে কি করছেন ম্যাম? ইদানিং রজত, নীলাদ্রি দুজনের সাথেই কথা হয়,ওদের গ্রুপ এর বাকিদের সাথেও হয় তবে অতটা না।

আমি বললাম ঠিক আছি কি করছো। বললো পড়াশুনো করে একটু চ্যাট করতে বসলাম। আমি বললাম ভালোই তো লেগে পর চ্যাট এ। উত্তর এলো মুড অফ আপনার? আমি বললাম না তো, এরম কেন মনে হলো? সে বলে,না রোজ খোলামেলা কথা বলেন আজ এরম বলছেন। 

আমি বলে ফেললাম আমি তো খোলা মেলাই। সত্যি ম্যাম,পুরো খোলা আলোচনা টা কোন দিকে যাচ্ছে আমি বুঝতে পারছিলাম কিন্তু আজ যেন রোখ চেপে গেছিলো। বললাম হ্যাঁ পুরো খোলা। কি বলছেন ম্যাম, ভেবেই আমার উত্তেজনায় নাক কান দিয়ে ধুঁয়া বেরোচ্ছে, আর....... আমি দুস্টুমি করে জিজ্ঞেস করলাম আর কি?

না ম্যাম আপনি রাগ করবেন। আমি বললাম না রে বাবা,বলো। বললো বেশ ম্যাম আপনি কিন্তু লাইসেন্স দিলেন। নিয়ে লিখলো আর একটা জিনিস দাঁড়িয়ে গেছে। ওর সাহস দেখে আমি অবাক হলাম কিন্তু কেমন জানি একটা flow তে ছিলাম নিজেকে আটকাতে পারলাম না।

 বললাম ফাজিল ছেলে নামাও ওটাকে। বললো ম্যাম ওটা তো এমনি নামবে না ওভার flow করাতে হবে ? তাই করাও তবে ? বললো তাহলে তো ম্যাম নাড়াতে হবেআমি বললাম নাড়াও না ওটা তো তোমার হাতেই ? 

আমি যে ওটা হাতে নিয়েছি কিভাবে বুঝলেন ম্যাম। আমি সব বুঝি গো যে তোমার মত ফাজিল ছেলেরা কি করে।?সত্যি ম্যাম আপনার মত ম্যাম পাওয়া ভাগ্যের ব্যাপার। আমি বললাম সে তো বুঝলাম, কিন্তু নাড়িয়ে শুয়ে পর কাল আমার কলেজ আছে টাটা। 

বলে আমি নেট টা কেটে দিলাম একটু দুস্টুমি করে আর কিছুটা নিজেকে আটকাতে।সকালে দেখা ও ম্যাম, আছেন ম্যাম প্রচুর msg।মনে মনে ভাবলাম ঠিক হয়েছে বেশি স্মার্ট সাজতে গেলে এরকম klpd হয়। আমি একটা wink smiley দিয়ে কলেজে চলে গেলাম।

সেদিন ল্যাব ছিল না ক্লাস নিয়েই কেটে গেল।বাড়ি ফিরে দেখি রজত msg করেছে কি করছেন, আমি বললাম পড়ছি পরে কথা হবে।আবার নেট অফ হলো।রাত্রে আর নেট অন করিনি। থাক একটু লিমিট এ। এক দুদিনের মজা ঠিক আছে কিন্তু বেশি বাড়তে দেয়া ঠিক না....

(এই গল্পের পরবর্তী পর্ব -

কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি - 3

সমস্ত বাংলা চটি গল্পের আপডেট পেতে ফলো করুন আমাদের টেলিগ্রাম চ্যানেল: https://t.me/bangla_choti_golpo_new)

Post a Comment

Previous Post Next Post
close