কলেজে পড়াতে গিয়ে বাংলা চটি - 3 - taranathtantrik - bangla chotikahanii

   কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি - 3 -  taranathtantrik


কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি  2

দুদিন আর বিশেষ reply করিনি রজত কে। সেদিন রাত্রে একটু ফাঁকা সময় পেলাম, ভাবলাম রজত কে একটু tease করি। এটাই বোধয় সবচেয়ে বড় ভুল ছিল। চ্যাট পাঠালাম, কি ফাজিল ছেলে কি করছো?? এই যে ম্যাম বসে আছি। আমি বললাম শুধুই বসে আছো নাকি? ? (banglachotikahanii bd bangla chotikahanii)


 সে অবাক হওয়ার মতো ভান করে বললো, কি করবো ম্যাম। আমি বুঝলাম যে ছেলেটা খেলতে চাইছে। আমিও ভাবলাম আরেকটু tease করি, তখনো জানিনা এই ঘটনা আমাকে কোন অতল খাদে তলিয়ে দেবে। বললাম তোমরা যে কি সব নাড়াও ঝাঁকাও??  (bangla choti golpo. bangla panu golpo)

বললো তার জন্যে তো ওটা দাঁড় করাতে হবে ম্যাম। তাই? ওটা লক্ষী ছেলে হয়ে আছে? ? হ্যাঁ ম্যাম তবে আপনি খোলা মেলা হয়ে গেলে আবার দুস্টু হয়ে উঠবে। কি বাজে কথা বলে দেখো ছেলে টা, এরম করলে কথা বলবো না কিন্তু। ?


 না না ম্যাম ওরোম কেন বলছেন? আমি তো কিছু বলিনি কেন খোলা মেলা হতে বলছিলে যে ফাজিল ছেলে ? তাতে কি ম্যাম আপনি তো আগের দিন হলেন খোলামেলা ? তাই, তা বলে রোজ হতে হবে নাকি? নানা রোজ কেন আপনার সাথে তো কথাই হয় না, আপনি যা busy। 

হ্যাঁ তা থাকি একটু ব্যস্ত তোমাদের মতো ফাজিল ছেলে দের সামলানো কি সোজা? ? আপনি খোলা মেলা হলে আমরা ঠিক শান্ত হয়ে যাবো ম্যাম। আমি বললাম তাই নাকি? বলছে হ্যাঁ ম্যাম সত্যি বলছি। আমি ভাবলাম আরেকটু টিস করে দেখি। আচ্ছা সামলানোর জন্য এটুকু তো করাই যায় ? 

তা কি করতে হবে শুনি? একটু খুলতে হবে ম্যাম বর্ণনা দিয়ে। বাবা এত কিছু। প্লিজ ম্যাম করুন না। আচ্ছা বাবা আচ্ছা।

 কি পরে আছেন ম্যাম?

 নাইটি, কি রকম? হাফ স্লিভ।

 খুলে দিন ম্যাম ওটা। বেশ দিলাম। সত্যি তো । হ্যাঁ রে বাবা। 

wow ম্যাম। ভেতরে কি পরে আছেন ম্যাম। যা থাকে মেয়েরা। বলুন না ম্যাম । ব্রা আর প্যান্টি গো। কি রঙের? কালো দুটোই। দারুন তো ম্যাম, এবার ব্রা টা খুলে ফেলুন।

 সেকি তাহলে তো তুমি সব দেখে নেবে।

 সেটাই তো চাই ম্যাম ? খুলুন প্লিজ। 

আচ্ছা বাবা বেশ নাও খুলে দিলাম। wow আপনার দুদু দুটো তো বেরিয়ে পড়লো। কি কালার এর নিপল আপনার ? ইসস যাও বলবো না। 

বলুন না ম্যাম প্লিজ। আমি বুঝতে পারছি যে আমার আর এগোনো উচিত না, কিন্তু মনের আরেকটা অংশ বলছে যে যা হচ্ছে হতে দাও। সীমা অনেক্ষন পেরিয়ে গেছে আর নিজেকে আটকে রেখে লাভ নেই। 

বলে দিলাম যে খয়েরি। ওদুটো দাঁড়িয়ে গেছে? আমি এবার সত্যি সত্যি দেখলাম যে নিপল দাঁড়িয়ে গেছে।কি হচ্ছে আমার সাথে। বললাম হ্যাঁ।

 রজত বললো আমারও বাঁড়া দাঁড়িয়ে গ্যাছে ম্যাম। এই প্রথমবার রজত বাঁড়া কথাটা বেবহার করলো আমার সামনে। বুঝলাম অনেকটাই সাহস পেয়ে গেছে আর সাহস টাও তো আমি দিয়েছি। 

বললাম আমি তো খুললাম, তুমি পোশাক পরে থাকবে নাকি? না না ম্যাম আমি t আর শর্টস খুলে ফেলেছি।

পরবর্তী অংশ:

কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি 4

সমস্ত বাংলা চটি গল্পের আপডেট পেতে ফলো করুন আমাদের টেলিগ্রাম চ্যানেল: https://t.me/bangla_choti_golpo_new)


Post a Comment

Previous Post Next Post
close