কলেজে পড়াতে গিয়ে বাংলা চটি 6 - taranathtantrik

                 



কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি 6

এমন নয় যে আমার শরীর পুরুষ চাইছে না। breakup হওয়ার পর 1.5 বছর হতে চলল কেউ আমাকে চোদেনী।কিন্তু আমি তো কুকুর ও নয় যে এই ভাবে রাস্তা ঘাটে ,কখনো কখনো নিজের ইচ্ছের বিরুদ্ধে কেউ আমার শরীর নিয়ে মজা লুটবে এটা তো হতে পারে না। (xxx golpo bengali, chuda chudi golpo bangladesh)


বিশেষ করে যেখানে এ সম্পর্কের কোনো ভবিষ্যৎ নেই। হ্যাঁ কিছুটা শরীরের খিদে, কিছুটা নিছক মজা আর কিছুটা rejection এর রাগে আমি এগুলো তে জড়িয়ে পড়েছি, কিন্তু honestly আমি বেপার টাকে শুধুমাত্র টিসিং অব্দি রাখতে চেয়েছিলাম।

 নিজের বোকামও আর শরীরের খিদে আমাকে অনেক দূরে ঠেলে দিয়েছে। আমি আস্তে আস্তে ওদের avoid করা শুরু করলাম। পুরোপুরি না হলেও চ্যাট প্রায় বন্ধই করে দিলাম এই বলে যে আজকাল মা আমার সাথে সুচ্ছে। বাস এও চেষ্টা করতাম ওদের থেকে দূরে বসার। 

আর বাস এ এমনিতেও সুযোগ কম তবু এক দুবার ওরা সুযোগ জুটিয়ে আমাকে দিয়ে চুষিয়েছে। এরকম চলতে চলতে দেখছিলাম ওদের ছটফটানি বাড়ছে। আর এমনিতেও ওরা।কিছুদিন পর বেরিয়ে যাবে কলেজ থেকে সুতরাং মাঝে মাঝে ওদের খুশি করে সময় টা কাটিয়ে দেব এটাই ভেবেছিলাম।

 আর পরের ইয়ার এর ছেলে গুলো এদের মতো না। আর কাউকে এতটা প্রশ্রয় ও দিই নি। এরাও আমার বেপার ফাঁস করেনি তাই আসায় ছিলাম যে বেপার টা মিটে যাবে। এরকম চলছিল বেশ কদিন।প্রায় দিন পনেরো ওদের সাথে কথা বা স্পর্শ হয়নি। whatsapp এ ওদের joke বা video এর reply ও দিই নি।

 এরকম একদিন ল্যাব এ বসে আছি।আমার ল্যাব টা তিনতলায়,আশেপাশে ল্যাব নেই। দুপুর এর দিকে দুজনে এসে হাজির। আমি একটু ভয় পেয়ে গেলাম এরা আবার কি চাই? বললো ম্যাম আমরা গল্প করতে এলাম।কি করছেন আপনি? একটু কাজ করছিলাম গো, কেন? 

না অনেকদিন আপনার সাথে কথা হয় না।তাই এলাম।আমি মনে মনে প্রমাদ গনলাম।এখন উপরে কেউ আসবে না সমস্যা হতে পারে।আমি তাই তড়িঘড়ি বললাম যে আসলে আমাকে একটু স্টাফ রুম যেতে হবে গো।আমি পরে কথা বলবো। 

বলে তরি ঘড়ি উঠতে গিয়ে শাড়ি টা গেল chair এ আটকে। পিন করা ছিল নাআঁচল টা খুলে গেল আমিও টাল খেয়ে পড়ে যাচ্ছিলাম।নীলাদ্রি ধরে ফেলল। রজত এসে আঁচল টা ছাড়িয়ে দিলো। আমি দাঁড়িয়ে নিতে গেলাম কিন্তু আমাকে দিলো না উল্টে ওর মুখে একটা দুস্টুমি হাসি খেলে গেল।

আমি একটু করা গলায় বললাম কি হলো ছাড়ো। নীলাদ্রি এসে আমার দুধ খাবলে ধরলো।আমি বললাম এসব কি হচ্ছে, এখানে এরকম করো না। ম্যাম বাস এ হলো আর এখানে তো ফাঁকা, দোষ কি। প্লিজ এরকম করো না,এটা কলেজ।

তাতে কি ম্যাম আমরা তো আমার কাছে সেক্স এডুকেশন শিখতে এসেছি।ততক্ষনে blouse এর হুক খুলে গেছে।নীলাদ্রি ব্রা এর ভেতরে হাত ভরে আমার মাই টিপছেআমি তাও কাকুতি মিনতি করতে থাকলাম, কেউ চলে আসবে, ছেড়ে দাও।কিন্তু নিজের গলা নিজের কাছেই তেমন জোরালো মনে হলো না। 

ম্যাম স্টোর রুম এ চলুন ওখানে কেউ আসবে না, বলে এক রকম আমাকে জোর করেই লাগোয়া স্টোর রুমে নিয়ে গেল দুজনে। আঁচল টা রজত ধরেই ছিলস্টোর রুম এর দরজা টা বন্ধ করে দিলো নীলাদ্রি, আঁচল মাটিতে লুটাচ্ছে আর রজত মাই টেপার দায়িত্ব নিয়েছে। 

দরজা বন্ধ করে আমার দিকে তাকালো নীলাদ্রি, চোখ দুটো কামনায় চক চক করছে ওর।আমার উন্মুক্ত বুক পেট কিছুক্ষন দেখলো।আমার খুব ভয় করছিল কিন্তু আমি বাধা দিতেও পারছিলাম না।আমার সামনে এসে নীলাদ্রি জিভ বের করে আমার গভীর নাভির মধ্যে চালিয়ে দিলো।

আমি শীৎকার করে উঠলাম, সেই সুযোগে দ্রুততার সাথে রজত আমার blouse এর হুক খুলতে থাকলো। এরা আমাকে আমার ইচ্ছের বিরুদ্ধে এভাবে বেবহার করছে কিন্তু তবুও আমার উপসি শরীর আমাকে এদের আঁটকাতে দিচ্ছে না।

 শরীর বলছে এরা আমাকে চেটে চুষে খাক। হুক খুলে রজত কিছুক্ষন ব্রা এর উপর দিয়েই মাই টিপতে থাকলো। ওদিকে নীলাদ্রি আমার গোটা পেট টা চেটেই চলেছে।উত্তেজনায় আমার মাথা খারাপ হওয়ার জোগাড়।এদের হাতে পড়লে আমার প্রতিরোধ কোথায় উবে যায় কে জানে।

 ব্রা এর হুক খুলে রজত ততক্ষনে মাই চুষতে শুরু করে দিয়েছে।পালা পালা করে দুটো মাই এর বোটা চুষে চলেছে।আমি ছটফট করছি।তখনই নীলাদ্রি সায়ার তল দিয়ে হাত ভরে এক ঝটকায় প্যান্টি টা নামিয়ে দিল, আমি কিছু বুঝে ওঠার আগেইতারপর আমাকে প্রায় পাঁজকাল করে টেবিলে বইয়ে দিয়ে,প্যান্টি টা পুরো খুলে দিল।

আমি ভাবলাম হয়তো আঙ্গুল করবে, কিন্তু সায়ার তলায় মাথা ঢুকিয়ে দিলো নীলাদ্রি।কি হচ্ছে ভাবতে ভাবতেই আমার ভগ্নাকুর এ জিভ পড়লো।শিউরে উঠলাম আমি । রজত আমাকে নিজের দিকে টেনে চুমু খেতে লাগলো।

আমিও সাড়া দিতে লাগলাম। এরকম আদর বহুদিন পাই নি।আমার প্রায় দম বন্ধ হয়ে আসছিল ওদিকে নীলাদ্রি আমার গুদ চেটেই চলেছে।উত্তেজনার পারা চড়তে চড়তে চরমে পৌঁছে গেল। হটাৎ দেখি রজত আর নীলাদ্রি দুজনেই থেমে গেলো। 

শাড়ির তলা থেকে মুখ বের করে নীলাদ্রি আমার দিকে চাইলো। আমিও চোখে প্রশ্ন নিয়ে ওদের দিকে চাইলাম। নীলাদ্রি বললো ম্যাম চুদি আপনাকে? 

আমি লজ্জা সরম এর মাথা খেয়ে বললাম চোদ বোকাচোদা।থামলি কেন। চোখের পলকে নীলাদ্রি ল্যাংটো হয়ে গেল। রজত আমার হাত উপরে তুলে ব্রা আর blouse খুলে নিল।

 আমার স্তন দুটো পুরো পুরি খুলে বেরিয়ে এলো।নীলাদ্রি ইশারা করতে রজত বাইরে গিয়ে দাঁড়ালো।নীলাদ্রি নিজের লিঙ্গ টা আমার গুদের মুখে ফিট করলো।বেশ বড় আর কালো। তারপর এক ধাক্কা দিল।আমি ওঁক করে উঠলাম,গুদ টা ভিজে ছিল ঢুকেও গেল এক স্ট্রোকে।

নীলাদ্রি আমাকে কাছে টেনে ঠাপাতে শুরু করলো।কখনো দুধ টিপছে কখনো চুমু খাচ্ছে কিন্তু নাগাড়ে ঠাপিয়ে যাচ্ছে।আমি আঃ ওঃ করে ঠাপ খেয়েই যাচ্ছি।প্রায় পনের মিনিট ঠাপানোর পর নীলাদ্রি ঠাপানোর গতি বাড়িয়ে দিল।কয়েকটা রাম ঠাপ দিয়ে।হর হর করে আমার গুদে মাল ফেলে দিলো। 

এর মধ্যে আমিও জল খসিয়েছি।নীলাদ্রি আমাকে জড়িয়ে ধরে কিছুক্ষন চুমু খেলো। তারপর আস্তে আস্তে ওর বাঁড়া টা বের করে নিলো গুদ থেকে,গুদের ভেতর টা যেন খালি হয়ে গেল। বীর্য বেরিয়ে থাই দিয়ে গড়িয়ে পড়তে লাগলো।গোটা ব্যাপারটাই যেন কেমন ইরোটিক আমি আরো উত্তেজিত হয়ে উঠলাম।

 আমার মনের কথা বুঝতে পেরে যেন রজত এসে হাজির হলো।অদ্ভুত দ্রুততায় নগ্ন হয়ে রজত ওর কালো আখাম্বা বাড়া টা নিয়ে এলো আমার কাছে। দুধ দুটো কে জোরে মোচড় দিল।আমি ব্যাথায় ককিয়ে উঠলাম আস্তেএএ। রজত বাঁড়া টা আমার গুদের মুখে ফিট করে জোরে ঠাপ দিলো ভিজে গুদে বাঁড়া ঢুকতে সময় ও লাগলো না।

 রজত প্রথমে আস্তে আস্তে ভিতর বাহির করছিল, তারপর গতি বাড়ালো আমিও উত্তেজনায় শীৎকার করতে লাগলাম। রজত বললো কিরে মাগী ছাত্র কে দিয়ে চোদাতে কেমন লাগছে, আমি খিস্তি শুনে অবাক হলাম একটু কিন্তু ভালোও লাগলো।বললাম খুব ভালো চোদ আমাকে। 

রজত এতে আরো উৎসাহ পেয়ে বললো যে মাগী আজ তোর ছাত্র তোর গুদ ফাটিয়ে দেবে। বলে রাম ঠাপ দিতে থাকলো। আমার দুধ দুটো ওর বুকে পিষে যাচ্ছে।আমি নিজেকে হারিয়ে ফেললাম।কতক্ষন এটা চলেছে জানিনা,কতবার যে জল খসিয়েছি তার ও হিসেব নেই।

হো এলো যখন রজত ওর নেতানো বাড়া টা আমার গুদ থেকে বের করলো।আমার গুদ টা বীর্যে ভেসে যাচ্ছে। টিস্যু নিয়ে পরিষ্কার করলাম। দেখি ওরাও রেডি ড্রেস পরে।নীলাদ্রি আমার দিকে তাকিয়ে একটা শয়তানি হাসি দিল। 

আমি লজ্জায় চোখ নামিয়ে ফেললাম। ওরা একটা করে চুমু খেয়ে চলে গেল তবে এটা প্রায় রোজকার মামলা হয়ে দাঁড়ালো।রোজ চোদন খেতে খেতে আমার ও উত্তেজনা কমে আসছিল বেপার টা একঘেয়ে হয়ে আসছিল।আমি ওদের দূর করার কথা ভাবতে বসলাম।

পরবর্তী অংশ:
(সমস্ত বাংলা চটি গল্পের আপডেট পেতে ফলো করুন আমাদের টেলিগ্রাম চ্যানেল: https://t.me/bangla_choti_golpo_new)

Post a Comment

Previous Post Next Post
close