কলেজে পড়াতে গিয়ে বাংলা চটি Sesh Porbo - taranathtantrik

           কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি Sesh Porbo

একদিন আর থাকতে না পেরে এক পরিচিত দাদার সাথে কথা বলতে শুরু করলাম।দাদা টা ভালো ছিলো, মন দিয়ে কথা শুনত, উৎসাহ দিত। আস্তে আস্তে তাকে সব খুলে বললাম। ও বেশ কয়েকটা কলেজ এর কন্টাক্ট দিলো। (bangla choty kahini, bangla chati golpo)


ততদিনে রজত রা চলে গেছে।শুধু পিন্টু আর তমাল ই চোদে আমাকে।আর কাউকে আনতেও দিই নি। একটা গার্লস কলেজ এ হয়েও গেল চাকরি আস্তে আস্তে সব স্বাভাবিক হতে লাগলো। 

এক পাত্র দেখতে এসে পছন্দ করলো। পাকা কথা হলো কদিন পর।কিন্তু পুনে চলে যেতে হবে।আমি এক কথায় রাজি কারণ এই নরক এর জীবন থেকে আমি দূরে চলে যেতে চাই।দাদা টাও সেটাই করতে বললো।

সবশেষে তমাল আর পিন্টু কে বললাম যে এবার তোমরা আমার ছেড়ে দাও।ওরা রাজি হয়ে গেল এক শর্তে, যে একটা গোটা দিন আমাকে চুদবে ওরা।আমি বাধ্য হয়েই ওদের কথাই রাজি হলাম,

 আজ সেই দিন তখন থেকে তমাল আমায় থাপিয়েই চলেছে।পিন্টু এবার মুখ থেকে বাঁড়া টা বের করলোতোমাল আমাকে পাস ফিরে শুয়ে দিয়ে বাঁড়া টা গুদে ঢোকাল,পিন্টু পেছন থেকে এসে পোঁদে ঢোকাল।

দুজনের মাঝে স্যান্ডউইচ হয়ে আমি ঠাপ খেতে থাকলাম।এই এক রিদম এ ঠাপানো আর মুক্তির প্রত্যাশায় বহু যুগ পর আজ আমার শরীর জেগেছে, উত্তেজনায় আমি শীৎকার করতে লাগলাম। (সমাপ্ত)


কলেজে পড়াতে গিয়ে  বাংলা চটি 1








(সমস্ত বাংলা চটি গল্পের আপডেট পেতে ফলো করুন আমাদের টেলিগ্রাম চ্যানেল: https://t.me/bangla_choti_golpo_new)

Post a Comment

Previous Post Next Post
close